মানব পাচারকারী চক্রের হোতাসহ আটক ৩

প্রকাশঃ এপ্রিল ২২, ২০১৭ সময়ঃ ৮:৪২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৪৩ অপরাহ্ণ

মাহমুদ এইচ খান, মৌলভীবাজার প্রতিনিধি:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার সমানপুর গ্রামের জনৈক আব্দুল সালাম এর বসত বাড়ী থেকে মানব পাচারকারী চক্রের মূলহোতাসহ ৩জনকে আটক করা করা হয়েছে। এসময় মোছাঃ নুরুন্নাহার (২৫)নামের এক নারীকে উদ্ধার করা হয়, যাকে পাচার করার জন্য আটকে রাখা হয়েছিলো।

শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নূর আলম এর নেতৃত্বে বাড়িটিতে অভিযান চালানো হয়।

এ সময় পাচারকারী চক্রের মূলহোতা হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার রাসুল্লা গ্রামের মৃত গাভরু মিয়ার ছেলে মোঃ আব্দুল হান্নান (২৭) সহ তার দুই সহযোগী একই উপজেলার ওসমানপুর গ্রামের মৃত আব্দুল হকের ছেলে মোঃ আব্দুল সালাম (৩৫) ও নিশ্চিন্তপুর গ্রামের মোঃ সৈয়দ আলীকে (৪৫) আটক করে র‍্যাব।

র‍্যাবের একক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পাচারকারীরা লোকচক্ষুর অন্তরালে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় গিয়ে গ্রাম্য সহজ সরল নারীদের ভালো চাকুরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন দেশে পাচার করে এবং পাচার করার সময় ব্যর্থ হলে তারা ভিকটিমদের অভিভাবকদের কাছে মুক্তিপণ বাবদ অর্থ হাতিয়ে নিয়ে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের এবং উদ্ধারকৃত নারী ভিকটিমকে শনিবার সকালে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার হস্তান্তর করা হয়েছে।

প্রতিক্ষণ/এডি/ শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G